এসো মিনার গল্প পড়ি ও ইলেক্ট্রনিক বই সম্পর্কে জানি

বন্ধুরা আজ তোমাদের শিখাব কিভাবে ইলেক্ট্রনিক বই ডাউনলোড করা যায় এবং পড়া যায়।   ইলেক্ট্রনিক বই ইংরেজিতে বলা হয় eBook  অথবা pdf book. এই  ইলেক্ট্রনিক বই কম্পিউটার অথবা মোবাইল অর্থাৎ মুঠোফোনে ও পড়া যায়।

আজ আমরা মিনার কার্টুন এর কিছু   ইলেক্ট্রনিক বই সম্পর্কে জানব। কিভাবে এবং কোথায় পাওয়া যাবে এবং কিভাবে ডাউনলোড করা যাবে এই বই তা আমরা আজ জানবো।

১। প্রথম এ যে ওয়েবসাইট এ তোমার কাঙ্খিত এই বইটি রাখা আছে সেই লিঙ্ক এ যেতে হবে।  আমি নীচে একটি লিংক দিচ্ছি যেখানে ক্লিক করলেই তোমাকে নিয়ে যাওয়া হবে এমন একটি ওয়েবসাইট আ যেখানে মিনা এর কার্টুন সহ অনেক ধরনের ইলেক্ট্রনিক বাংলা এবং ইংরেজি বই ডাউনলোড করতে পারবে।  এখানে এই মিনারা  ছোট্ট ছবিটির  উপরে ক্লিক করো  images

২। ক্লিক করার পর তোমাকে যে ওয়েবসাইট পেজ এ নিয়ে যাওয়া হবে সেখানে  নিচের দিকে একটি বাটন আছে যজেখানে ইংরেজিতে লিখা আছে  DOWNLOAD.  এই  DOWNLOAD  বাটন এর উপরে ক্লিক করলে ই তোমার কাঙ্খিত ইলেক্ট্রনিক বইটি ডাউনলোড হয়ে চলে আসবে তোমার কম্পিউটার অথবা মোবাইল ফোনে ।  ঠিক আছে বন্ধুরা আশাকরি তোমাদের আমার এই লিখাটি ভালো লেগেছে। আবার দেখা হবে । ভালো থাকবে সবাই খুব ভালো।  আমি আবার লিংক টি দিচ্ছি নীচে যেখানে তম্রা মিনার বাংলা কার্টুন সহ অনেক মজাদার বাংলা এবং ইংরেজি ইলেক্ট্রনিক বই পেতে পার।

http://allfreebd.com/part-1meena-jokhon-jonmechilo/

 

মন্তব্য করুন